• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে দুই বাসের সংঘর্ষ : নিহতের সংখ্যা বেড়ে ১১

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০২ আগস্ট ২০১৯, ২২:২৩
সড়ক দুর্ঘটনা
দুর্ঘটনাস্থল ( ছবি : দৈনিক অধিকার )

ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনায় হাবিপ্রবির শিক্ষার্থীসহ আরও তিনজন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১জনে। এ ঘটনায় অন্তত আরও ২২ জন আহত হয়েছেন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। 

শুক্রবার (২ আগস্ট) রাতে দিনাজপুরের আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে তিনজন চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক।
 
তিনি নিহতদের পরিবারের লোকজনের বরাত দিয়ে জানান, গুরুত্বর আহত দুইজনের অবস্থার অবনতি হলে ঠাকুরগাঁও হাসপাতাল থেকে তাদের দিনাজপুর মেডিকেলে স্থানান্তর করা হয়। পরে সন্ধ্যায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তারা।

দিনাজপুরে চিকিৎসাধীন অবস্থায় নিহত দুইজন হলেন- ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের মিস্ত্রীপাড়া গ্রামের দবিরুল ইসলাম (কমরেড) এর স্ত্রী আনোয়ারা বেগম (৫০) ও একই উপজেলার ধনতলা ইউনিয়নের ধুকুরঝাড়ী গ্রামের মৃত আবু সাঈদের স্ত্রী কামরুনেচ্ছা (৫০)। 

এর আগে শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের খোঁচাবাড়ি বলাকা উদ্যানের সামনে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।  

এ সময় ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। পরে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আনা হলে সেখানে দুইজন নিহত হন। পরে আরেকজনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

নিহতরা হলেন- জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও বেংরোল জিয়াবাড়ী গ্রামের মোস্তফা (৪২), তার স্ত্রী মনসুরা বেগম (৩৫), ওই ইউনিয়নের সনগাঁও গ্রামের আব্দুর রহমান (৪০), লাহিড়ী হাট এলাকার সরস্বতী সাহা (৫০), সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আব্দুল মজিদ (৪২), সদর উপজেলার আখানগর ইউনিয়নের মহেষপুর কালিবাড়ী গ্রামের ক্ষিতিশ বর্মণ (৪০), বীরগঞ্জের মঙ্গলী রানী (৬৩) ও জবা রানী (৩৫) এবং হাবিপ্রবির অধীনে সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের এগ্রিকালচার অনুষদের প্রথম সেমিস্টারের শিক্ষার্থী দিনাজপুর জেলার রামডুবি এলাকার আব্দুর রউফ (২০)।  

সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের অধ্যক্ষ ড. তৈয়বা খাতুন জানান, রউফের মৃত্যুতে পুরো কলেজে শোকের ছায়া নেমে এসেছে। আমরা সকলেই সমবেদনা জানাতে আব্দুর রউফের বাড়িতে গিয়েছিলাম। 

ওডি/এসএএফ/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড