• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডেঙ্গু প্রতিরোধে বাড়ি-বাড়ি গিয়ে প্রচারণা

  সিরাজদিখান প্রতিনিধি, মুন্সীগঞ্জ

০২ আগস্ট ২০১৯, ২০:২২
প্রচারণা
ডেঙ্গু প্রতিরোধে বাড়ি-বাড়ি গিয়ে প্রচারণাকালে উপজেলা আওয়ামী লীগ সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় ডেঙ্গু রোগ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে বাড়ি-বাড়ি গিয়ে প্রচারাভিযান চালিয়েছে উপজেলা আওয়ামী লীগ।

শুক্রবার (২ আগস্ট) সকালে এ উপলক্ষে উপজেলার স্কুল মোড় থেকে দানিয়াপাড়া ঢালী বাড়ি পর্যন্ত ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক র‌্যালি বের করা হয়। পরে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে রশুনীয়া ইউনিয়নের দানিয়াপাড়া গ্রামের বাড়ি-বাড়ি গিয়ে মহিলা-পুরুষদের ডেঙ্গু প্রতিরোধে করণীয় বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এ সময় বক্তারা নিজ বসত ঘরসহ আশপাশের এলাকা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মহিউদ্দিন আহম্মেদের নেতৃত্বে এ প্রচারাভিযানে ডেঙ্গু প্রতিরোধে করণীয় বিষয়ে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও লতব্দী ইউপি চেয়ারম্যান এস এম সোহরাব হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও রশুনীয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন ও বয়রাগাদী ইউপি চেয়ারম্যান গাজী মো. আলাউদ্দিন।

উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক ঢালী মো. শহীদুল্লাহের সঞ্চালনায় প্রচারণায় আরও উপস্থিত ছিলেন মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য হাজী মির্জা হায়দার নেকবর, শেখ রাসেল শিশু-কিশোর সংগঠনের উপজেলা সভাপতি মো. আবু সায়েম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ সম্পাদক সালাউদ্দিন খান, রশুনীয়া ইউপি সদস্য মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড