• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুলবাড়িয়ায় ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে যুবক আটক 

  ময়মনসিংহ প্রতিনিধি

০২ আগস্ট ২০১৯, ১৯:০০
আটক
গুজব ছড়ানোর অভিযাগে আটক মোস্তফা কামাল সুজন (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে মোস্তফা কামাল সুজন (৩৭) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)।

আটককৃত মোস্তফা কামাল সুজন ফুলবাড়িয়া উপজেলার এনায়েতপুর ইউনিয়নের সোয়াইতপুর গ্রামের বাসিন্দা।

শুক্রবার (২ আগস্ট) বিকালে ময়মনসিংহের র‌্যাব-১৪-এর কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে বৃহস্পতিবার (১ আগস্ট) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার এনায়েতপুর ইউনিয়নের সোয়াইতপুর গ্রামে অভিযান চালিয়ে মোস্তফা কামাল সুজনকে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীর নামে গুজব ছড়ানো হয়েছে’ এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোররাতে উপজেলার এনায়েতপুর ইউনিয়নের সোয়াইতপুর গ্রামে অভিযান চালায় র‌্যাব। অভিযানে ফেসবুকে গুজব ছড়ানোর দায়ে মোস্তফা কামাল সুজন নামে এক যুবককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে গুজব ছড়ানোয় ব্যবহৃত মিথ্যা গুজবের স্ক্রিনশট ও দুইটি মুঠোফোন উদ্ধার করা হয়।

আটককৃত সুজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফেসবুকে গুজব ছড়ানোর কথা স্বীকার করেছে উল্লেখ করে প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সুজনের বিরুদ্ধে ফুলবাড়িয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড