• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় সওজের অভিযান

মহাসড়কের আশপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ

  পাবনা প্রতিনিধি

০২ আগস্ট ২০১৯, ১৭:০৬
উচ্ছেদ অভিযান
সওজের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

সড়ক ও জনপথ অধিদপ্তরের (সওজ) উদ্যোগে পৌর শহরের বেশ কয়েকটি স্থানে অভিযান চালিয়ে পাবনা-ঢাকা মহাসড়কের আশপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২ আগস্ট) সকাল ১০টার দিকে শুরু হয়ে দুপুর পর্যন্ত পৌর শহরের আব্দুল হামিদ সড়ক, অনন্ত হল, মোষের ডিপো ও টার্মিনাল সংলগ্ন এলাকায় এ উচ্ছেদ অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। উচ্ছেদকৃত অবকাঠামোর মধ্যে রয়েছে পাকা ভবন, দোকান, ব্যবসা প্রতিষ্ঠান ও অবৈধ বাজার।

সওজের নির্বাহী প্রকৌশলী সমীরন রায় জানান, শুক্রবার ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সরকারি নির্দেশ অমান্য করে রাস্তার ধারে অবৈধ ঘর, দোকান, বাজারসহ অন্যান্য স্থাপনা তৈরির জন্য তা উচ্ছেদসহ সংশ্লিষ্টদের জরিমানা করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের যুগ্ম সচিব মাহবুবুর রহমান ফারুকী, নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মাহমুদুল হাসান, সওজ বিভাগের নির্বাহী প্রকৌশলী সমীরন রায়, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড