• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের দাবিতে প্রবাসীর স্ত্রীর অনশন, পিটিয়ে আহত

  কালিয়াকৈর প্রতিনিধি, গাজীপুর

০২ আগস্ট ২০১৯, ১৫:৩৩
অনশন
হাসপাতালে ভর্তি কল্পনা বেগম ( ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়নে এক প্রবাসীর স্ত্রী পরকীয়া প্রেমিকের সঙ্গে বিয়ের দাবিতে অনশন করেছেন। গত দুদিন ধরে প্রেমিকের বাড়িতে অনশনরত কল্পনা বেগম নামের ওই নারীকে পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১ আগস্ট) রাতে প্রেমিকের বাড়ির লোকজন তাকে পিটিয়ে আহত করেছে বলে জানা গেছে। পরে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গৃহবধূ কালিয়াকৈর উপজেলার আশাপুর এলাকার প্রবাসী দুলাল মিয়ার স্ত্রী কল্পনা বেগম। গৃহবধূর স্বামী প্রবাসে থাকার সুযোগে দীর্ঘদিন ধরে পাশের বাড়ির মৃত সুরত আলীর ছেলে আওয়াল মিয়ার সঙ্গে তার পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। এই সম্পর্কের জেরে এক সময় অন্তরঙ্গ মুহূর্তের অশ্লীল ভিডিও মোবাইলে ধারণ করে দুই সন্তানের জনক আওয়াল মিয়া।

সপ্তাহখানেক আগে কল্পনার স্বামী বিদেশ থেকে দেশে ফিরলে প্রেমিক আউয়ালের স্ত্রী অশ্লীল ভিডিও প্রবাসী স্বামী দুলালকে দেখায়। এতে দুলাল ক্ষিপ্ত হয়ে স্ত্রী কল্পনা বেগমকে বাড়ি থেকে বের করে দেয়। এরপর কল্পনা বেগম বিয়ের দাবিতে বুধবার বিকালে প্রেমিক আওয়ালের বাড়িতে অবস্থান নিয়ে অনশন শুরু করে।

কল্পনা জানায়, কৌশলে অশ্লীল ভিডিও ধারণ করে প্রেমিক আউয়াল তাকে জিম্মি করে প্রায় তিন বছর ধরে বিভিন্ন সময়ে বিভিন্ন আবাসিক হোটেলে নিয়ে শারীরিক সর্ম্পক স্থাপন করে। দুদিন অনশনের পর বৃহস্পতিবার রাতে স্থানীয় গণ্যমান্যরা খলিলের বাড়িতে বিষয়টি গোপনে মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হন। এরপর রাতে আওয়াল, তার স্ত্রী ও পরিবারের আরও কয়েকজন সদস্য মিলে তাকে পিটিয়ে গুরুতর আহত করে। খবর পেয়ে থানা পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে

কালিয়াকৈর থানার এএসআই রেজাউল করিম খাঁন জানান, বৃহস্পতিবার রাতে ওই এলাকায় টহল ডিউটিতে থাকা অবস্থায় মেয়ের মামার দেওয়া থানায় লিখিত অভিযোগের প্রেক্ষিতে ঢালজোড়া ইউনিয়নের আশাপুর এলাকা থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড