• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাহজাদপুরে ভাতিজার হাতে আহত চাচার মৃত্যু

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০২ আগস্ট ২০১৯, ১২:১৩
সিরাজগঞ্জ
জেলার ম্যাপ

সিরাজগঞ্জের শাহজাদপুরে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে ভাতিজার আঘাতে আহত চাচা চাঁদ ফকিরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১ আগস্ট) দিবাগত রাতে পাবনার বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত চাঁদ ফকির শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের চরা চিথুলিয়া গ্রামের মৃত মোকছেদ ফকিরের ছেলে। এ ঘটনায় অপর চাচা আলম ফকিরসহ আরও দুজন গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

শাহজাদপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, নিহত চাঁদ ফকিরের সঙ্গে তার আপন ভাইয়ের ছেলে রশিদ ফকিরদের পৈতৃক জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় দুপক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ হয়। এতে চাঁদ ফকির, আলম ফকির ও সাদ্দাম ফকির গুরুতর আহত হন। আহত চাঁদ ফকিরকে স্থানীয়া উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

এ ঘটনায় আহত চাঁদ ফকিরের ছোট ভাই আলম ফকিরকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত সাদ্দামকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ রাতেই উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে কি দিয়ে আঘাত করা হয়েছে তা বোঝা যাচ্ছে না। শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড