• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৮

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০২ আগস্ট ২০১৯, ০৯:৩৮
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা কবলিত স্থান (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আটজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরও ২৫ জন আহত হয়েছেন। আহতদের দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি চিকিৎসার পাঠানো হয়েছে।

শুক্রবার (২ আগস্ট) সকাল ৮টার দিকে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের খোঁচাবাড়ি বলাকা উদ্যানের সামনে দুর্ঘটনাটি ঘটে। সড়ক দুর্ঘটনার পর রাস্তায় যান চলাচল বন্ধ ছিল প্রায় ৩ ঘণ্টা। পরে পুলিশ ১১টা ১৫ মিনিটে যান চলাচলের জন্য রাস্তা ফাঁকা করে দেয়। নিহতরা হলেন- ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের সনগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুর রহমান (৪৫), বীরগঞ্জ উপজেলার গলিরামের স্ত্রী মঙ্গলী রানী (৭০), একই এলাকার মনেস্বরের স্ত্রী জবা (৩৫)। এ দিকে বাকিদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মফিদার রহমান জানান, শুক্রবার সকালে ডিপজল কোচের সঙ্গে অন্য একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হলে আটজন নিহত এবং ২৫ জন আহত হয়। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত বাস থেকে হতাহতদের উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড