• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরিষাবাড়ীতে ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

  জামালপুর প্রতিনিধি

০১ আগস্ট ২০১৯, ২১:৫৮
গ্রেফতার
গ্রেফতার ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামি মামুনুর রশিদ (ছবি : দৈনিক অধিকার)

জামালপুরের সরিষাবাড়ীতে ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামি মামুনুর রশিদকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩১ জুলাই) রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা গ্রামের রফিকুল ইসলামে ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, লালমনিরহাটে চাকরি করার সুবাদে বসবাস করত মামুনুর রশিদ। সে ২০১১ সালে লালমনিরহাট এলাকার এক নারীকে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় ওই নারী নিজেই বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন। পরে ২০১৬ সালে বিজ্ঞ আদালত তাকে নয় মাসের সশ্রম কারাদণ্ড দেন। এরপর থেকে আসামি মামুনুর রশিদ পলাতক ছিল। পরে সরিষাবাড়ী থানায় মামুনুর রশিদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হয়।

ওই ঘটনার তিন বছর পর বুধবার রাতে এস আই মাসুদ রানা ও এস আই আনসার আলীর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনর্চাজ মাজেদুর রহমান বলেন, লালমনিরহাটে এক নারীকে ধর্ষণের চেষ্টা মামলার নয় মাসের সাজাপ্রাপ্ত আসামি মামুনুর রশিদকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড