• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে রিকশাচালকের ঝুলন্ত লাশ উদ্ধার

  নরসিংদী প্রতিনিধি

০১ আগস্ট ২০১৯, ১৬:৩৩
লাশ উদ্ধার
এভাবেই রিকশাচালক জনি মাহমুদের লাশটি ঝুলে থাকতে দেখে স্থানীয়রা (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর ভগীরথপুরে একটি ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় জনি মাহমুদ (৩২) নামে এক রিকশাচালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে মাধবদী থানা পুলিশ।

বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে ভগীরথপুর এলাকার সফিউদ্দীন মেম্বারের নওপাড়াস্থ ভাড়া বাসা থেকে ওই রিকশাচালকের অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়। নিহত জনি মাহমুদের গ্রামের বাড়ি চাঁদপুরে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত চার থেকে পাঁচ দিন যাবত ভাড়াটে ওই রিকশাচালকের রুমটি তালাবন্ধ দেখে আশপাশের ভাড়াটিয়াদের সন্দেহ হয়। এছাড়া পচা গন্ধে সমস্ত বাড়ি ছেয়ে যাওয়ায় উৎসুক একজন সন্দেহ বশত বাহির থেকে জানালা খুলে উঁকি দিয়ে খাটের ওপর ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় একটি লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা মাধবদী থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা প্রাথমিকভাবে ধারণা করছেন এটি আত্মহত্যা নয়। কেউ জনি মাহমুদকে হত্যা করে ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে। তারা বলছেন, ঘরের দুটি দরজার মধ্যে একটি ভেতর থেকে ছিটকিনি লাগানো থাকলেও মূল দরজা তালাবন্ধ ছিল। তাছাড়া লাশের উভয় পা খাটিয়ায় লেগে হাঁটু বাঁকা হয়ে ঝুলেছিল।

মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড না কি আত্মহত্যা এ রহস্য তদন্তের মাধ্যমে বের হয়ে আসবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড