• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শতবর্ষী বৃদ্ধের বয়স্ক ভাতার টাকা ছিনতাই

  মধুপুর প্রতিনিধি, টাঙ্গাইল

৩১ জুলাই ২০১৯, ২০:৩১
ছিনতাই
ছিনতাইয়ের শিকার শতবর্ষী বৃদ্ধ মহর আলী (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় মহর আলী নামে শতবর্ষী এক বৃদ্ধর বয়স্ক ভাতার ১৫শ টাকা ছিনিয়ে নিয়েছে অজ্ঞাত এক যুবক। বুধবার (৩১ জুলাই) উপজেলার টাঙ্গাইল মহাসড়কের মধুপুর থানার সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

শতবর্ষী মহর আলী উপজেলার মহিষমারা ইউনিয়নের নেধুরবাজার গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহর আলী নামে ওই বৃদ্ধ ডাক বাংলো থেকে বয়স্ক ভাতার ১৫শ টাকা তুলে মধুপুর থানার সামনের রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় অজ্ঞাত এক যুবক তাকে একলা ডেকে নিয়ে বলে, ‘আপনার ১৫শ টাকা আমার কাছে দেন। আমার স্যার ঈদের জন্য আপনাকে ওই ১৫শ টাকার সঙ্গে আরও এক হাজার টাকা মিলিয়ে মোট ২৫শ টাকা দেবে।’

পরে বৃদ্ধ মহর আলী ভাতার ১৫শ টাকা যুবকের হাতে দিলে তাকে একটি বাসার সামনে বসিয়ে রেখে টাকা নিয়ে তাৎক্ষণিক সটকে পড়ে অজ্ঞাত ওই যুবক।

এ ঘটনায় বৃদ্ধ মহর আলীকে কান্নারত অবস্থায় উপজেলা পোস্ট অফিসের সামনে ঘুরাঘুরি করতে দেখলে মধুপুর উপবিভাগ পোস্ট অফিস পরিদর্শক শেখ হোসেন জুবায়ের ও পোস্ট মাস্টার মিলে ১২০ টাকা গাড়ি ভাড়া দিয়ে তাকে বাড়ি ফেরার ব্যবস্থা করে দেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড