• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় আওয়ামী লীগের পরিচ্ছন্নতা অভিযান শুরু 

  নওগাঁ প্রতিনিধি

৩১ জুলাই ২০১৯, ১৭:৫১
পরিচ্ছন্নতা অভিযান
পরিচ্ছন্নতা অভিযানে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মালেক (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁ জেলার সদর উপজেলায় আওয়ামী লীগের উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়েছে। এডিস মশা নিধন ও ডেঙ্গু-চিকনগুনিয়া প্রতিরোধে সামাজিক সচেতনতা গড়ে তুলতে এই অভিযান পরিচালিত হয়।

বুধবার (৩১ জুলাই) সকাল ১১টার দিকে কর্মসূচির উদ্বোধন করেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মালেক। এ সময় শহরের সরিষাহাটীর মোড় থেকে একটি র‌্যালি বের করা হয়।

কর্মসূচিতে আয়োজকরা জানান, পর্যায়ক্রমে নওগাঁ শহরের প্রতিটি মহল্লায় তারা এ কার্যক্রম চালাবেন। এতে মানুষের মধ্যে সচেতনতা গড়ে উঠবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা।

এছাড়া আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী কর্মসূচিতে অংশ নিয়ে জনসাধারণকে সচেতন একই সঙ্গে মাইকে প্রচারাভিযান ও লিফলেট বিতরণ করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, শাকিল আহমেদ বাদল, বিভাস মজুমদার গোপাল, যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মামূনুজ্জামান মামুন, মহিলা লীগের সভাপতি পারভীন আক্তারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড