• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোটালীপাড়ায় খাল থেকে ২ জনের লাশ উদ্ধার

  গোপালগঞ্জ প্রতিনিধি

৩০ জুলাই ২০১৯, ২১:২০
নিহত
ছবি : ফাইল ফটো

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার সীতাইকুন্ড খাল থেকে সাহেব আলী (৮০) এবং হাফিজ তালুকদার (৪০) নামে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ জুলাই) সকালে সীতাইকুন্ডু গ্রামের সীতাইকুন্ড খাল থেকে ওই দুই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

নিহত সাহেব আলী সীতাইকুন্ড গ্রামের মৃত কুটি মিয়ার ছেলে। অন্যদিকে, একই গ্রামের বাসিন্দা হাফিজ তালুকদার পানিতে পড়ে গিয়ে মারা গেছে। সে আজ মঙ্গলবার সকালে সীতাইকুন্ডু খালে মাছ ধরতে গিয়েছিল। মাছ ধরার সময় নৌকা থেকে পড়ে গিয়ে সে পানিতে তলিয়ে যায়। পরে তাকে লোকজন উদ্ধার করলেও তাকে বাঁচাতে পারেনি।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লু‍ৎফর রহমান বলেন, স্থানীয়রা সীতাইকুন্ড ব্রিজের নিচের খালে ওই বৃদ্ধের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। সাহেব আলী ভিক্ষাবৃত্তি করতেন।

তিনি আরও বলেন, পানিতে পড়ে গিয়ে মারা যাওয়া হাফিজ তালুকদার একজন মৃগী রোগী ছিল। তার সঙ্গের লোকজন তাকে বাঁচাতে গিয়েও বাঁচাতে পারেনি। লাশ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড