• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় কলেজছাত্রের মৃত্যু

  সিরাজগঞ্জ প্রতিনিধি

৩০ জুলাই ২০১৯, ১৯:৩২
নিহত
নিহত কলেজছাত্র আমিনুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় ট্রাকের ধাক্কায় আমিনুল ইসলাম (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা সাগর আহম্মেদ নামে অপর একজন গুরুতর আহত হয়েছেন।

নিহত আমিনুল ইসলাম সালঙ্গা থানার ধুবিল কাটার মহল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ও সিরাজগঞ্জ ডিগ্রি কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র।

মঙ্গলবার (৩০ জুলাই) বিকালে উপজেলার সলঙ্গা ইউনিয়নের হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের দবিরগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত সাগর আহম্মেদ সিরাজগঞ্জ সরকারি কলেজের শহীদ শামসুজ্জোহা ছাত্রাবাস শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

স্থানীয় সূত্রে জানা যায়, নাটোর থেকে হাটিকুমরুলগামী একটি ট্রাক সলঙ্গা ইউনিয়নের হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের দবিরগঞ্জ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা মোটরসাইকেলে থাকা আমিনুল ও সাগরকে উদ্ধার করে পার্শ্ববর্তী একটি হাসপাতালে ভর্তি করালে গুরুতর আহত আমিনুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে প্রেরণ করা হয়। এ সময় বগুড়ায় হাসপাতালে নেওয়ার পথে বিকাল ৬টার দিকে আমিনুল ইসলাম মারা যায়।

ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান ইমাম সহন দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানার সার্জেন্ট আমিনুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছিল। তবে ঘটনাস্থলে আহতদের কাউকে পাওয়া যায়নি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড