• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে বালুবোঝাই ট্রাক চাপায় প্রাণ হারাল দুইজন

  বালিয়াকান্দি প্রতিনিধি, রাজবাড়ী

৩০ জুলাই ২০১৯, ১৫:৪২
সড়ক দুর্ঘটনা
দুর্ঘটনার শিকার ট্রাক ও ভ্যানকে এভাবেই সড়কে পড়ে থাকতে দেখা যায় (ছবি : দৈনিক অধিকার)

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় বালুবোঝাই ডাম্প ট্রাকের চাপায় ভ্যানচালকসহ এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন- উপজেলার নারুয়া ইউনিয়নের মধুপুর গ্রামের আব্বাস মণ্ডলের ছেলে ও মোটরসাইকেল আরোহী জামাল মণ্ডল (৪৫) এবং ইসলামপুর ইউনিয়নের ঠাকুর নওপাড়া গ্রামের হোসেন শেখের ছেলে ও ভ্যানচালক ইসলাম শেখ (৫০)।

মঙ্গলবার (৩০ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নবাবপুর ইউনিয়নের আনন্দবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বালুবোঝাই একটি ডাম্প ট্রাক পাংশা উপজেলার হাবাসপুর থেকে বালিয়াকান্দির আঞ্চলিক সড়ক দিয়ে মাগুরার দিকে যাচ্ছিল। এ সময় ট্রাকটি উপজেলার আনন্দবাজার এলাকায় পৌঁছালে বাম পাশের একটি সড়ক দিয়ে মোটরসাইকেলে আঞ্চলিক সড়কে ওঠার সময় ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি ভ্যানকে চাপা দেয়। এ দুর্ঘটনায় মোটরসাইকেল ও ভ্যান দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই ভ্যানচালক ও মোটরসাইকেল আরোহী মারা যান।

পরে খবর পেয়ে বালিয়াকান্দি থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে মরদেহ দুইটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা জানান, ঘাতক ট্রাকসহ চালক পিকুলকে আটক করা হয়েছে। মরদেহ দুইটি ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রক্রিয়া চলমান বয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

এ দিকে দুর্ঘটনার খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম ও উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড