• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুনারুঘাটে ২১৯ পরিবার পেল বিদ্যুৎ

  চুনারুঘাট প্রতিনিধি, হবিগঞ্জ

৩০ জুলাই ২০১৯, ১৫:০৯
বিদ্যুৎ
বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী (ছবি : দৈনিক অধিকার)

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের রতনপুর, গোয়াছপুর আংশিক ও দারগাঁও গ্রামে সাত কিলোমিটারের ঊর্ধ্বে এক কোটি আট লাখ ৭৬ হাজার টাকা ব্যয়ে বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৯ জুলাই) রাতে প্রধান অতিথি হিসেবে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী। তিনি আনুষ্ঠানিকভাবে সুইচ টিপে গ্রামের ২১৯টি পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।

এর পূর্বে উপজেলার নালমূখ বাজারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভাটি মিরাশী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুছ ছামাদ আজাদের পরিচালনায় ও সভাপতি মো. ইদ্রিছ আলী আলতার সভাপতিত্বে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আব্দুল কাদির লস্কর।

উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট এম আকবর হোসেন জিতু, চুনারুঘাট পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আবুল কাশেম, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আবু তাহির মিয়া মহালদার, উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক ও দলীয় নেতৃবৃন্দসহ এলাকার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

নতুন এই বিদ্যুৎ সংযোগের ফলে রতনপুর, গোয়াছপুর আংশিক ও দারগাঁও গ্রামে ২১৯টি পরিবার এখন থেকে বিদ্যুতের সুফল ভোগ করতে পারবেন।

এর পূর্বে উপজেলার ৯ নম্বর রাণীগাঁও ইউনিয়নের কালিকাপুরে ৩০ লাখ টাকা ব্যয়ে রাস্তা মেরামত কাজের উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড