• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজ পুনরায় মিন্নির জামিন শুনানি

  বরগুনা প্রতিনিধি

৩০ জুলাই ২০১৯, ১২:১৩
আয়শা সিদ্দিকা মিন্নি
ফাইল ছবি

বরগুনার চাঞ্চল্যকর ও আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় প্রধান সাক্ষী থেকে আসামিতে রূপান্তিত হওয়া রিফাত শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির বরগুনার জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে জামিন শুনানি অনুষ্ঠিত হবে। দ্বিতীয় দফার জামিন শুনানি অনুষ্ঠিত হবে আজ সোমবার (৩০ জুলাই)।

এর আগে ২২ জুলাই বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মিন্নির আইনজীবী অ্যাডভোকেট মো. মাহবুবুল বারী আসলাম মিন্নির পক্ষে দুপুর সাড়ে ১২টায় জামিনের আবেদন শুনানি শুরু করলে মিন্নির আইনজীবী মিন্নিকে অসুস্থ বলে দাবি করে, হাসপাতালে উপযুক্ত চিকিৎসা দেওয়ার আবেদন করেন। ওই আবেদনের পরিপ্রেক্ষিতে ওই দিনই বরগুনার আদালতের বিজ্ঞ বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী তার জামিন আবেদন নামঞ্জুর করেন।

এরপর গত ২৩ জুলাই মিস কেস দাখিল করে বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আসাদুজ্জামানের আদালতে ফের জামিনের আবেদন করেন মিন্নির আইনজীবী অ্যাডভোকেট মো. মাহবুবুল বারী আসলাম। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নথি তলব করে ৩০ জুলাই (মঙ্গলবার) এ জামিন শুনানির দিন ধার্য করেন বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

এ বিষয়ে মিন্নির বাবা মোজাম্মেল হক কিশোর বলেন, আজ মিন্নির জামিন শুনানির জন্য আইন ও সালিশ কেন্দ্রের দুই আইনজীবী অ্যাডভোকেট নীনা গোষ্মামী ও অ্যাডভোকেট আবদুর রশীদসহ ব্লাস্টের আইনজীবীরাও বরগুনায় আসছেন এবং তিনি আইনের ওপর আস্থা রেখে বলেন আমার মেয়ে আর জামিন পাবে বলেও তিনি আশা ব্যক্ত করেন।

এ বিষয়ে আয়েশা সিদ্দিকা মিন্নির আইনজীবী অ্যাডভোকেট মো. মাহবুবুল বারী আসলাম বলেন, ইতোমধ্যে আমি ও আমার আইনজীবীরা মিন্নির জামিন শুনানির জন্য সব ধরনের প্রস্তুতি নিয়েছি বলে তিনি জানান।

তিনি আরও জানান, জামিন শুনানির সময় তার সঙ্গে বরগুনার বেশ কয়েকজন আইনজীবীসহ আইন ও সালিশ কেন্দ্রের আইনজীবী এবং ব্লাস্টের আইনজীবীরাও উপস্থিত থাকবেন।

ওডি/এএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড