• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

থানচ‌িতে মেশিনগানসহ আদিবাসী সন্ত্রাসী আটক

  বান্দরবান প্রতিনিধি

৩০ জুলাই ২০১৯, ০৯:২৩
আটক
অস্ত্রসহ আটক মিঠুন ত্রিপুরা ( ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানের থানচি উপ‌জেলার সাঙ্গু নদীর তীরে একটি পরিত্যক্ত জুমঘর থেকে মেশিনগানসহ এক আদিবাসী সন্ত্রাসীকে আটক করেছে বিজিবি ও পুলিশ। আটক মিঠুন ত্রিপুরা বান্দরবা‌নের মগ বাহিনীর সঙ্গে সংশ্লিষ্ট রয়েছে বলে ধারণা করছে স্থানীয়রা।

সোমবার (২৯ জুলাই) বিকালে থানচি উপজেলার বলিবাজার বিজিবি ব্যাটালিয়নের সদস্য ও পুলিশের যৌথভাবে অভিযানে কালু মাস্টারের খামার বাড়ি সংলগ্ন সাঙ্গু নদীর তীরে একটি পরিত্যক্ত জুমঘর থেকে এই অস্ত্র‌টি উদ্ধার করা হয়। অস্ত্র উদ্ধারের ঘটনার পর বিজিবি সদস্যরা অস্ত্রসহ মিঠুন ত্রিপুরাকে থানায় সোপর্দ করলে থানচি থানা পুলিশের পক্ষ থেকে বান্দরবানে কর্মরত সাংবাদিকদের জানানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার অফিসার ইনচার্জ (ওসি) জুবায়েরুল হক দৈনিক অধিকারকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার থানচি বলি বাজার এলাকা থেকে বিজিবি সদস্যরা মিঠুন ত্রিপুরা নামে এক সন্ত্রাসীকে আটক করেন। পরে তার দেওয়া তথ্যমতে সাঙ্গু নদীর তীরে একটি খামার বাড়িতে পরিত্যক্ত অবস্থায় একটি অস্ত্র উদ্ধার করা হয়। আটককৃত মিঠুন ত্রিপুরার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড