• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৬          

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৯ জুলাই ২০১৯, ১৯:২১
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা ( ছবি : দৈনিক অধিকার )

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় যাত্রীবাহী লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে ৬ জন যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে আরও অন্তত ২৩ যাত্রী। সোমবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ভাটিয়াপাড়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নড়াইলের নড়াগাতি উপজেলার জলাডাঙ্গা গ্রামের ৫ জন। তারা হলেন, রাব্বি খা, লোকমান মোল্যা (৬০), কিবরিয়া মোল্যা (৫০), চান মিয়া (৩০) ও একই উপজেলার ডুমুরিয়া গ্রামের গফফার মোল্যা (৬৫)। এছাড়া ফরিদপুরের আসলাম শেখ কালা ( ৩৫)।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান জানান, গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা ব্যাসপুরগামী একটি লোকাল বাস ভাটিয়াপাড়া মোড়ে পৌঁছালে রাস্তার ওপর উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ৩ বাসযাত্রী নিহত হন এবং আহত হন ২৬ জন যাত্রী।

আহতদের উদ্ধার করে কাশিয়ানী হাসপাতালে পাঠানো হলে সেখানে মারা যায় আরও এক যাত্রী। এছাড়া গুরুতর আহত ১৫ যাত্রীকে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয় এবং ১০ জনকে কাশিয়ানী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড