• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তাড়াশে সড়কের বেহাল দশা

  তাড়াশ প্রতিনিধি, সিরাজগঞ্জ

২৯ জুলাই ২০১৯, ১৯:১৪
সড়ক
সড়কে বৃষ্টির পানি জমে কাঁদার সৃষ্টি হয়েছে (ছবি- দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের তাড়াশ থেকে রানীরহাট সড়কে বেহাল দশায় চরম দুর্ভোগের শিকার হচ্ছেন এ পথের যাত্রীরা। সড়ক ও জনপদের আওতাধীন এ সড়কের মেরামত কাজে বালুর পরিবর্তে মাটি ব্যবহার করে কাজ করায় সড়কে বৃষ্টির পানি জমে কাঁদার সৃষ্টি হয়েছে।

সূত্রে জানা যায়, ৩০ কোটি ৯৮ লাখ টাকা ব্যয়ে সিরাজগঞ্জের তাড়াশ-রানীরহাট সড়ক প্রশস্তকরণ ও মেরামত কাজের দরপত্র আহ্বান করা হয়। এতে নির্মাণকারী প্রতিষ্ঠান হিসেবে মো. ময়েন উদ্দিন (বাঁশি) লিমিটেড তাড়াশ-রাণীরহাট সড়কের কাজ পায়। গত ২৫ মে সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ আনুষ্ঠানিকভাবে ১৭ কিলোমিটার এ সড়কের মেরামত কাজের উদ্বোধন করেন।

এ বিষয়ে ময়েন উদ্দিন (বাঁশি) লিমিটেডর ঠিকাদার প্যালেস্টাইন দুলাল হোসেন মুঠোফোনে জানান, সড়কে সামান্য কিছু খারাপ বালু ভুলক্রমে ফেলা হয়েছিল পরে তা উঠিয়ে নেওয়া হয়েছে।

সিরাজগঞ্জ সড়ক বিভাগের (সওজ) নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম জানান, তাড়াশ-রানীরহাট সড়কের নিম্নমানের নির্মাণ সামগ্রী ব্যবহার করায় ঠিকাদারকে কয়েক দফা সর্তকীকরণ ও লিখিতভাবে কারণ দশানোর চিঠি দেওয়া হয়েছে।

তিনি বলেন, যথাযথভাবে কাজটি করার জন্য মৌখিকভাবে বলাও হয়েছে। এতে কাজ না হলে পরবর্তী পদক্ষেপ দ্রুতই নেওয়া হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড