• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এমপির উদ্বোধনের আগেই সিএনজি শো-রুম ভাঙচুর করল বাস শ্রমিকরা 

  শরীয়তপুর প্রতিনিধি

২৯ জুলাই ২০১৯, ১৮:৩৯
সিএনজি ভাঙচুর
সিএনজি ভাঙচুর ( ছবি : দৈনিক অধিকার )

শরীয়তপুর কোর্টবাজারে আর কে মটরস সিএনজি শো-রুম উদ্বোধন করবেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। শো-রুম সাজিয়ে একপাশে সিএনজি অন্য পাশে সংসদ সদস্যের ছবি লাগিয়ে অপেক্ষা করছে মালিকপক্ষ।

হঠাৎ করে জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক বাচ্চু বেপারী ও আন্তঃজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক চৌকিদারের নেতৃত্বে বাস শ্রমিকরা শো-রুমের নতুন একটি পিকআপসহ ৮টি সিএনজি ভাঙচুর করে।

সোমবার (২৯ জুলাই) সকাল ১১টার দিকে শো-রুম উদ্বোধনের আগে এই ঘটনা ঘটে।

এদিকে সিএ‌নজি শো-রু‌মে ভাঙচুরের ছবি তুলতে গেলে ডিবিসি নিউজের শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি ইসরাফিলের ওপ‌রে হামলা এবং ক্যা‌মেরা ভাঙচুর করে বাস শ্র‌মিক‌রা। পরে আহত সাংবাদিককে শরীয়তপুর সদর হাসপাতালে ভ‌র্তি করা হয়।

ঘটনার কিছুক্ষণ পরে সংসদ সদস্য ইকবাল হোসেন অপু কোর্টবাজার এসে সবাইকে শান্ত থাকার জন্য অনুরোধ করেন এবং কেউ যাতে সংঘর্ষে জড়িয়ে পড়তে না পারে সে জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেন।

ভাঙচুরের ঘটনায় কোর্টবাজার ব্যবসায়ীরা জানান, যারা শো-রুমের গাড়ি ভেঙেছে তারা সবাই আ. লীগের লোকজন, এমপি সাহেবের লোক। আবার শো-রুমের মালিক মামুন খান রুবেল তিনিও আ. লীগের একনিষ্ঠ কর্মী।

এ বিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন বলেন দৈনিক অধিকারকে বলেন, শো-রুম ভাঙচুর ঘটনায় এমপির সঙ্গে মিটিয়ে আছি। এই বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড