• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৯ জুলাই ২০১৯, ১২:৩৮
বাস
সড়ক দুর্ঘটনায় উল্টে যাওয়া বাস (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস উল্টে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন। সোমবার (২৯ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ভাটিয়াপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন- নড়াইল জেলার নড়াগাতি থানার জলাডাঙ্গা গ্রামের লোকমান মোল্যা (৬০), একই থানার ডুমুরিয়া গ্রামের গফ্ফার মোল্যা (৬৫), কিবরিয়া মোল্যা (৫০) ও চান মিয়া (৩০)। দুর্ঘটনায় নিহতরা বাসের ছাদে ছিলেন বরে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জা‌নি‌য়ে‌ছেন, বাস‌টি দ্রুতগ‌তি‌তে ভা‌টিয়াপাড়া মোড়ে ইউটার্ন নেয়ার সময় রাস্তার ওপর উল্টে যায়। এতে বা‌সের নি‌চে চাপা প‌ড়ে ঘটনাস্থ‌লেই ৩ জন নিহত হন। প‌রে খবর পে‌য়ে পু‌লিশ ও ফায়ার সা‌র্ভিস কর্মীরা হতাহত‌দের উদ্ধার ক‌রে হাসপাতা‌লে পাঠায়। বা‌সে থাকা যাত্রীরা জা‌নি‌য়ে‌ছেন, বাস‌টি বি‌ভিন্ন স্ট্যা‌ন্ডে সময় ক্ষেপণ ক‌রে। এতে তার নি‌র্দিষ্ট সময় ক‌মে যাওয়ায় বাস‌টি দ্রুতগ‌তিতে চালা‌চ্ছি‌লেন চালক। প‌রে দ্রুতগ‌তি‌তে মোড়ে ইউটার্ন নেয়ার সময় বাস‌টি সড়‌কের ওপর উল্টে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাশিয়ানী থানার ওসি আজিজুর রহমান জানান, সোমবার গোপালগঞ্জ থেকে একটি লোকাল বাস কাশিয়ানী উপজেলার ব্যাসপুরে যাচ্ছিল। পথিমধ্যে ভাটিয়াপাড়া মোড়ে আসলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এছাড়া হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, উদ্ধার কাজ চলছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড