• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে ইউপি সদস্যের ঘর থেকে অস্ত্রসহ যুবক আটক

  লক্ষ্মীপুর প্রতিনিধি

২৯ জুলাই ২০১৯, ০৩:২৬
সজিব হোসেন
আটক মো. সজিব হোসেন। (ছবি : সংগৃহীত)

লক্ষ্মীপুরের রামগঞ্জে এক ইউপি সদস্যের বসতঘর থেকে মো. সজিব হোসেন (২২) নামে এক যুবককে অস্ত্র ও গুলিসহ আটক করেছে পুলিশ। রবিবার (২৮ জুলাই) বিকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মো. সজিব হোসেন উপজেলার চাঙ্গিরগাঁও গ্রামের আইয়ুব আলী পাটোয়ারী বাড়ির বিল্লাল হোসেনের ছেলে। গতকাল শনিবার রাতে চন্ডিপুর ইউনিয়ন পরিষদের সদস্য (৭ নম্বর ওয়ার্ড) ও উত্তর হাজীপুর গ্রামের বাসিন্দা মো. মাসুদ আলমের বসতঘরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় ১টি এলজি ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

রামগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এ কে ফজলুক হক বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাসুদ আলম (মেম্বার) পালিয়ে যায়। তবে অস্ত্র ও গুলিসহ সজিবকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এ ঘটনায় আটক সজিব ও পলাতক মাসুদ মেম্বারের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পরে সজিবকে আদালতে সোপর্দ করা হয় বলেও জানান এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড