• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুবর্ণচরের সেই বিতর্কিত ইউপি চেয়ারম্যান বহিষ্কার 

  নোয়াখালী প্রতিনিধি

২৮ জুলাই ২০১৯, ২০:১৪
ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন
বহিষ্কৃত ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন মোজাম ( ফাইল ফটো )

ইউনিয়ন পরিষদের রাজস্ব আদায়ে বিধিবিধান না মানা, একক ক্ষমতায় ট্রেড লাইসেন্স প্রদান, বিদ্যালয়ের নাম ব্যবহার করে নিজ বাড়ির রাস্তা তৈরি, ক্ষমতার অপব্যবহারসহ একাধিক অভিযোগ সুস্পষ্ট প্রমাণিত হওয়ায় নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন মোজামকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার (২৮ জুলাই) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মো. ইফতেখার আহমদ চৌধুরী স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনের মাধ্যমে এই বহিষ্কার আদেশ দেওয়া হয়।

এছাড়াও চেয়ারম্যান মোজাম্মেল হোসেনের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদে বিচারপ্রার্থী নারীকে রাতভর আটকে রেখে ধর্ষণ, সালিশের নামে স্কুলছাত্রী ও তার পরিবারকে মারধর, অবৈধ বালু উত্তোলন, বিচারপ্রার্থী অসহায় ব্যক্তিকে টয়লেটে আটকে রেখে নির্যাতন, শত শত সরকারি গাছ কর্তনসহ একাধিক মামলাও রয়েছে তার বিরুদ্ধে।

সাম্প্রতিক সময়ে বহিষ্কৃত এই ইউপি চেয়ারম্যানের বাড়িতে তার বাড়ির কেয়ারটেকারের রহস্যজনক মৃত্যু হয়। ঘটনাটির সংবাদ সংগ্রহ করতে গেলে স্থানীয় সাংবাদিক ডেইলি অবজাভারের সুবর্ণচর উপজেলা প্রতিনিধি ইমাম উদ্দিন সুমনের ওপর হামলা চালায় মোজাম্মেল চেয়ারম্যান। পরে এ ঘটনায় সাংবাদিক সুমন তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড