• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঋণের জালে জীবন দিলেন সাবেক ইউপি চেয়ারম্যান

  পাবনা প্রতিনিধি

২৮ জুলাই ২০১৯, ১৭:১২
নিহত
নিহত আসিফ ইকবাল রোমেল (ছবি- দৈনিক অধিকার)

আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের কাছ থেকে নেওয়া ঋণের টাকা পরিশোধ করতে না পেরে নিজের জীবন দিয়েছেন সাবেক ইউপি চেয়ারম্যান। তার নাম আসিফ ইকবাল রোমেল (৩৮)। গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

রবিবার (২৮ জুলাই) দুপুরে পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার নান্দিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আসিফ ইকবাল জাতসাখিনী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। তিনি বেড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাতীয় পার্টি নেতা প্রয়াত রওশন আলমের ছেলে। জাতসাখিনী ইউপি চেয়ারম্যান রেজাউল হক বাবু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, রোমেল বিভিন্ন সময় আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের কাছে ১০ লক্ষাধিক টাকা ঋণ নেন। পাওনাদাররা দীর্ঘদিন ধরে টাকার জন্য তাকে চাপ দিচ্ছিলেন। সাংসারিক অনটন, পাওনাদারদের চাপ সবমিলিয়ে তিনি দুশ্চিন্তায় ভুগতেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড