• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাকে ছুরিকাঘাত করে থানায় আত্মসমর্পণ করল ছেলে

  ময়মনসিংহ প্রতিনিধি

২৮ জুলাই ২০১৯, ১৫:২২
থানা
ধোবাউড়া থানা ( ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ধোবাউড়ায় মাকে ছুরিকাঘাত করে মোটরসাইকেলে করে থানায় এসে আত্মসমর্পণ করেছে ছেলে জাহাঙ্গীর (১৯)। এ ঘটনার পর ছেলের ছুরিকাঘাতে আহত মাকে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৭ জুলাই) রাত পৌনে ১২টার দিকে ধোবাউড়া উপজেলার গামারীতলা ইউনিয়নের চকপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে জাহাঙ্গীর ধোবাউড়া থানার ওসির কাছে ঘটনার বর্ণনা দেয়।

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহাম্মদ মোল্লা জানান, উপজেলার গামারীতলা ইউনিয়নের চকপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে জাহাঙ্গীর তার মাকে ছুরিকাঘাত করে একটি মোটরসাইকেলে করে থানা এসে আত্মসমর্পণ করে। জাহাঙ্গীর জানায়, প্রতিদিন নানাভাবে বকাঝকা করায় সে তার মাকে ছুরিকাঘাত করেছে। ঘটনা শোনার পর তিনি জাহাঙ্গীরের বাবা আবুল কাশেমকে ফোন করে ঘটনার সত্যতা নিশ্চিত হন।

ছুরিকাঘাতে আহত মাকে ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে দ্রুত ভর্তি করা হয়েছে। সেই সঙ্গে জাহাঙ্গীরকে থানা হেফাজতে রাখা হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড