• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শায়েস্তাগঞ্জে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, গৃহকর্তা আহত

  শায়েস্তাগঞ্জ প্রতিনিধি, হবিগঞ্জ

২৮ জুলাই ২০১৯, ১৪:৪৬
আহত
ডাকাতের আঘাতে আহত গৃহকর্তা হাজী শফিক মিয়া তালুকদার (ছবি : দৈনিক অধিকার)

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার বিরামচর গ্রামের ফ্রান্স প্রবাসী পাঁচ ভাই কাউছার, মাহফুজ, কদ্দুছ, জাকির ও বদরুলদের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা দুই ভাইকে কুপিয়ে আহত করেছে।

রবিবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে কিছু আলামত সংগ্রহ করা হয়েছে।

ডাকাতের অস্ত্রের আঘাতে আহতরা হলেন- গৃহকর্তা হাজী শফিক মিয়া তালুকদার ও কাউছার মিয়া তালুকদার। এর আগে শনিবার (২৭ জুলাই) দিবাগত মধ্যরাতে উপজেলার বিরামচর গ্রামে দুর্ধর্ষ ডাকাতির এ ঘটনা ঘটে।

ডাকাতরা নগদ টাকা, দামি মোবাইল, স্বর্ণালঙ্কারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করেছে বলে গৃহকর্তার অভিযোগ।

স্থানীয় সূত্রে জানা যায়, ফ্রান্স প্রবাসী জাকির গত ১০-১২ দিন আগে ছুটিতে বাড়িতে আসেন। এই সুযোগে গৃহকর্তা হাজী শফিক মিয়া তালুকদারের বসতঘরের বারান্দার গ্রিল কেটে মুখোশধারী ডাকাতদল ঘরে প্রবেশ করে। শফিক মিয়া ডাকাতের হানা বুঝতে পেরে প্রতিরোধ করার চেষ্টা করেন। এ সময় ডাকাতরা ছুরি ও রামদা দিয়ে কোপ দিলে তিনি আহত হন। তার ভাই এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়। এক পর্যায়ে ডাকাতরা পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে এক রুমে আটক করে মালামাল লুট করে পালিয়ে যায়।

গৃহকর্তা হাজী শফিক মিয়া তালুকদার বলেন, তাদের অস্ত্রের মুখে জিম্মি করে আলমিরার ড্রয়ার ভেঙে নগদ আড়াই লাখ টাকা, দুই হাজার ইউরো, ভিসা লাগানো পাসপোর্ট, বিমানের টিকিট, ব্যবহৃত তিনটি আইফোন, ৪-৫টি নতুন আইফোন, সদ্য ফ্রান্স থেকে আনা আত্মীয় স্বজনদের জন্য বিভিন্ন দামের মোবাইল সেট, স্বর্ণালঙ্কারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড