• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

৬ সদস্যের ডুবুরি দল নামিয়ে স্ত্রীকে খুশি করলেন ইউএনও!

  জামালপুর প্রতিনিধি

২৭ জুলাই ২০১৯, ১৭:৩১
ডুবুরি দল
ডুবুরি দলের সদস্যের হাতে উদ্ধার হওয়া মোবাইল (ছবি : সংগৃহীত)

বন্যা কবলিত এলাকার পানি দেখতে গিয়ে মুঠোফোনে সেলফি তুলছিলেন মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলামের স্ত্রী। এ সময় তার মুঠোফোনটি হাত ফসকে পানিতে পড়ে যায়। প্রিয় ফোনটি হারিয়ে মন খারাপ করেন সহধর্মিণী। স্ত্রীর মন খারাপ সইতে পারছিলেন না ইউএনও। এই কর্মকর্তা কল করে বসলেন ফায়ার সার্ভিসকে।

খবর পেয়ে মাদারগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সুমন মিয়ার নেতৃত্বে ঘটনাস্থলে পৌঁছে ৬ সদস্যের একটি ডুবুরি দল। কয়েক ঘণ্টা চেষ্টার পর উদ্ধার হয় ফোনটি। এই দৃশ্য দেখতে ভিড় জমায় শত শত উৎসুক মানুষ। ঘটনাটি এখন টক অব দা টাউন।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকালে উপজেলার সিধুলী ইউনিয়নের চরলোটাবর গ্রামে বন্যার পানি দেখতে গিয়েছিলেন আমিনুল ইসলাম। তখন এ ঘটনা ঘটে। পরে শুক্রবার (২৭ জুলাই) ডুবুরির দল অভিযানে নেমে বহু কষ্টে মোবাইলটি উদ্ধার করে।

ইউএনও আমিনুল ইসলাম বলেন, স্যামসাং গ্যালাক্সি এস-১০ মডেলের ফোনটি আমার স্ত্রীর খুবই প্রিয়। তাই এটি উদ্ধার করতে ফায়ার সার্ভিসের সাহায্য নেওয়া হয়েছে।

ওডি/এমআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড