• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, বাবা-সৎ ভাই আটক

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২৭ জুলাই ২০১৯, ১৩:১৯
লাশ উদ্ধার
ঠাকুরগাঁও সদর থানা ( ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁও সদর উপজেলায় রফিকুল ইসলাম (৩৭) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। এ ঘটনায় তার বাবা ও সৎ ভাইকে আটক করা করেছে পুলিশ।

শুক্রবার (২৬ জুলাই) রাতে উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ি পশ্চিম মুন্সিপাড়া এলাকা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহত রফিকুল ইসলাম কচুবাড়ি পশ্চিম মুন্সিপাড়া এলাকার দবিরুল ইসলামের ছেলে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাতেই নিহতের বাবা দবিরুল ইসলাম (৫৫) ও সৎ ভাই সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, ৩০ বছর আগে প্রথম স্ত্রী জাহেদা বেগমের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে দবিরুল ইসলামের। প্রথম স্ত্রীর ছেলে-মেয়ে ছিল তিনজন। এর মধ্যে রফিকুল ইসলাম ছিলেন মেজো ছেলে। এরপর দবিরুল দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকে রফিকুল তার বাবা দবিরুল ইসলামের বাড়িতেই সৎ মা ও ভাই-বোনদের সঙ্গে ছিলেন। প্রায় সময় রফিকুল ইসলামের সঙ্গে তার সৎ মা সালেহা খাতুন ও তার সৎ ভাই-বোনদের সঙ্গে ঝগড়া হতো।

শুক্রবার রাতে রফিকুল ইসলাম তার ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের সুরতহাল রিপোর্টে রফিকুল ইসলামের কোমরের নিচ অংশে আঘাতের দাগ পাওয়া গেছে এবং সেসব দাগ থেকে প্রচুর পরিমাণে রক্তক্ষরণ দেখা গেছে।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানান, প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। দুজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড