• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে দাদার লালসার শিকার ছয় বছরের শিশু! 

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি,

২৭ জুলাই ২০১৯, ০৮:৩৫
ধর্ষণ
শিশু ধর্ষণে অভিযুক্ত সফিকুল ইসলাম ছেচড়ু (ছবি : দৈনিক অধিকার)

চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের রেলবাগান এলাকায় ছয় বছরের শিশুকে ধর্ষণ করেছে দূর সম্পর্কের এক দাদা। শুক্রবার (২৬ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে ওই দাদার বাড়িতে অন্যান্য শিশুদের সঙ্গে খেলার সময় শিশুটি ধর্ষণের শিকার হয়।

জানা গেছে, ওই সময় অন্য সদস্যরা বাড়িতে না থাকার সুযোগে দুই-তিন জন শিশুর সামনেই শিশুটির ওপর পাশবিক নির্যাতন চালায় রেলবাগান এলাকার পরিবহন শ্রমিক সফিকুল ইসলাম ছেচড়ু (৫৫)। এ ঘটনায় শিশুটির মা চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ একটি মামলা দায়ের করেছেন। তবে অভিযুক্ত সফিকুল ইসলাম পলাতক রয়েছে।

শিশুটির মা জানায়, দূর সম্পর্কের দাদার বাড়িতে কয়েকটি শিশুর সঙ্গে খেলছিল তার ছয় বছরের শিশু কন্যা। তার মেয়ে বাড়ি ফিরে এসে কাঁদতে কাঁদতে জানায় সফি দাদু তাকে কষ্ট দিয়েছে। প্রথমে বিশ্বাস না হলেও পরে পরীক্ষা করে দেখে সত্যতা পায়।

ধর্ষক সফিকুলের স্ত্রী জানান, ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। এসে জানতে পারি এ ঘটনা ঘটেছে। তিনি আক্ষেপ করে বলেন, আমার স্বামী লম্পট চরিত্রের। সে আমাকেও প্রায়ই নির্যাতন করে। যে নির্যাতনের কথা আমি আপনাদের বলতে পারব না। এলাকার অন্যান্য মেয়েদের প্রতি কুনজরে তাকায়। এ জন্য কোনো মেয়ে আমাদের বাড়িতে আসে না।

তার পুত্রবধূ জানান, আমি নদীতে গোসল করতে গিয়েছিলাম, পরে বাড়ি এসে দেখতে পাই আমার শশুর ঘরে শুয়ে আছে। কয়েকজন মিলে তাকে মারধর করে ঘরে তালা দিয়ে রাখি। পরে পুরুষ লোকজন আসলে ঘরের তালা খুলে দেখে জানালা ভেঙে পালিয়ে গেছে।

তিনি আরও জানান, আমার শশুর লম্পট চরিত্রের, তাই তার ঘরে আমরা কেউ একা যাই না। আমার বিয়ের পর এই বাড়িতে আসলে আমার দাদী শাশুড়ি সাবধান করে বলেছিলেন শশুরের ঘরে একা না যেতে।

চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইউনুস নবী জানান, প্রাথমিকভাবে পরীক্ষা-নিরীক্ষায় আমরা শিশুটিকে ধর্ষণের আলামত পেয়েছি। তাই তাকে হাসপাতালে ভর্তি করেছি। গাইনি ডাক্তার এলে তার শারীরিক পরীক্ষা করা হবে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত ওসি (অপারেশন) ইদ্রিশ আলী জানান, এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। শিশুটিকে পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা অভিযুক্ত আসামিকে ধরতে অভিযান শুরু করেছি।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড