• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইভটিজিংয়ের শাটার নামালো পুলিশ 

  মো. তারেক রহমান, চাঁপাইনবাবগঞ্জ

২৬ জুলাই ২০১৯, ২১:৪১
দোকান বন্ধ
দোকান বন্ধ করে নোটিশ লাগিয়ে দেয় পুলিশ ( ছবি : দৈনিক অধিকার )

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সোনার মোড়ের একটি চায়ের দোকান থেকে জেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের ইভটিজিং করে আসছে স্থানীয় বখাটেরা। দোকনটিতে চায়ের আড্ডায় বসে বখাটেরা বিভিন্ন সময় স্কুলছাত্রীদের উত্ত্যক্ত করে থাকে এমন অভিযোগে পুলিশ সুপারের নির্দেশে সেই দোকানটি সাময়িকভাবে বন্ধ করা হয়েছে।

শুক্রবার (২৬ জুলাই) বিকালে বখাটেদের আস্তানা হিসেবে পরিচিত দোকানটিতে বন্ধের নোটিশ টাঙান সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কবির হোসেন। টাঙানো নোটিশে লেখা রয়েছে ‘এই দোকান থেকে স্কুলগামী মেয়েদের ইভটিজিং করায় সাময়িকভাবে দোকানটি বন্ধ করা হলো।’ বন্ধ হওয়া দোকনটি সদর উপজেলার রামকৃষ্টপুর এলাকার মো. মাহবুবের ছেলে শামীমের।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কবির হোসেন বলেন, সোনার মোড়ের জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় সংলগ্ন এই দোকনটিতে দীর্ঘদিন ধরে বখাটেরা আড্ডা দিচ্ছে। আড্ডার ছলেই তারা স্কুলগামী মেয়েদের উত্ত্যক্ত করে থাকে। পাশে আরও একটি বেসরকারি স্কুলও রয়েছে। সেখানেও বখাটেদের অবাধ বিচরণ নিয়ন্ত্রণ করতেই পুলিশ সুপারের নির্দেশে দোকানটি সাময়িকভাবে বন্ধ করা হয়েছে।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, কোনো অপরাধ সংঘটিত হওয়ার আগে সেটিকে নিয়ন্ত্রণ করা উচিত। পুলিশের ভাষায় সেটিকে প্রতিরোধমূলক ব্যবস্থা বলা হয়। মুলত কিশোররা ইভটিজিংয়ের মতো সামাজিক অপরাধে জড়িয়ে পড়ছে। কিশোররা সংঘবদ্ধ হওয়ার সুযোগ পেলেই চুরি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ে। এসব আস্তানা বন্ধ করতে পারলে ইভটিজিংসহ বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণ সম্ভব।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড