• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরযাত্রী হয়ে বিয়েতে যাওয়া হলো না তিতাসের

  নড়াইল প্রতিনিধি

২৬ জুলাই ২০১৯, ২১:০৩
সড়ক দুর্ঘটনা
(ছবি : প্রতীকী)

নড়াইল সদর উপজেলায় মোটরসাইকেলযোগে বরযাত্রীর গাড়ির সঙ্গে বিয়েতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় তিতাস নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

নিহত তিতাস উপজেলার কালিয়া পৌরসভার বড়কালিয়া এলাকার মৃত তাপস ঘোষের ছেলে ও কালিয়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

বৃহস্পতিবার (২৫ জুলাই) রাত ৮টার দিকে মোটরসাইকেলযোগে বরযাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে বিয়েতে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারালে নড়াইল-কালিয়া সড়কের আউড়িয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তিতাসসহ মোটরসাইকেলের অপর আরোহী অর্নিবান ঘোষ সনু (৩২) বরযাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে নড়াইলের কালিয়া থেকে যশোরের কৈখালী দেবীনগর গ্রামে যাচ্ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, কালিয়া পৌরসভার বড়কালিয়া এলাকার মিঠুন ঘোষের বরযাত্রী হিসেবে বরযাত্রীবাহী গাড়ির সঙ্গে মোটরসাইকেলযোগে তিতাস ও সনু বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়। ওই দিন রাত ৮টার দিকে নড়াইল-কালিয়া সড়কের আউড়িয়া মোড়ে পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায় তারা। এতে তিতাস মাথা ও বুকে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য উভয়কে খুলনায় নেওয়া হয়। সেখানে তিতাসের অবস্থার উন্নতি না হলে তাকে ঢাকায় নেওয়ার পথে বৃহস্পতিবার রাত ১২টার দিকে মাওয়াঘাট এলাকায় তার মৃত্যু হয়।

দুর্ঘটনায় আহত মোটরসাইকেলের অপর আরোহী অর্নিবান ঘোষ সনু বর্তমানে খুলনায় চিকিৎসাধীন রয়েছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড