• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে কিশোরের মরদেহ উদ্ধার

  ফটিকছড়ি প্রতিনিধি, চট্টগ্রাম

২৬ জুলাই ২০১৯, ১৭:০৯
নিহত
নিহত সাব্বির উদ্দীন ইকন (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় সাব্বির উদ্দীন ইকন (১৭) নামে এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার পাইন্দং করবল্লাটিয়া নামক এলাকা থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

নিহত সাব্বির উদ্দীন উপজেলার বিবিরহাট এলাকার চৌধুরী ভবনের বাসিন্দা মো. সাহাব উদ্দীনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৫ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে বিবিরহাট ২ নম্বর আলী আকবর রোডস্থ ‘হাজারী সাউন্ড’ নামক দোকানে বাড়ির নষ্ট টেলিভিশন মেরামত করতে গিয়ে আর ফিরে আসেনা সাব্বির। পরে রাতে সম্ভাব্য সকল স্থানে অনেক খোঁজাখুঁজির পরও সাব্বিরের সন্ধান না মিললে তার বাবা সাহাব উদ্দীন ফটিকছড়ি থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়রি করেন।

এরপর শুক্রবার দুপুরে স্থানীয়রা ফটিকছড়ির পাইন্দং করবল্লাটিয়া নামক স্থানে তার লাশ পড়ে থাকতে দেখলে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ফটিকছড়ি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাব্বিরের লাশ উদ্ধার করে।

ফটিকছড়ি থানার ওসি বাবুল আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত সাব্বিরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। এ ঘটনার মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড