• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় ভাড়াটিয়াকে গণধর্ষণের অভিযোগ, বাড়িওয়ালা আটক

  পাবনা প্রতিনিধি

২৬ জুলাই ২০১৯, ১৬:৩৩
ধর্ষণ
পাবনা সদর হাসপাতাল ( ছবি : দৈনিক অধিকার)

পাবনা পৌর সদরের শিবরামপুর মহল্লায় এক তরুণী ভাড়াটিয়া বাড়িওয়ালার যোগসাজশে গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গত বুধবার (২৪ জুলাই) রাতের এই ঘটনায় বৃহস্পতিবার (২৫ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে পাবনা সদর হাসপাতালে ভর্তি হওয়ার পর পুলিশকে জানান ওই তরুণী।

এ ঘটনায় শুক্রবার (২৬ জুলাই) সকালে বাড়িওয়ালা হায়দার আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ইবনে মিজান জানান, ওই তরুণীর শিবরামপুর মহল্লায় হায়দার আলীর বাসায় একাই ভাড়া থাকতেন। বুধবার রাত আনুমানিক দেড়টা থেকে দুই টার দিকে তার বাসায় কয়েকজন যুবক এসে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এতে বাড়িওয়ালা হায়দার আলীর যোগসাজশ ছিল বলে দাবি করেন ওই তরুণী।

বিষয়টি এক দিন চেপে রাখার পরে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে ওই তরুণী তার ভাইয়ের সঙ্গে করে এসে পাবনা সদর হাসপাতালে ভর্তি হন। এরপর তারা পুলিশে খবর দিলে পুলিশ হাসপাতালে গিয়ে তরুণীর জবানবন্দি নেন।

এএসপি মিজান আরও জানান, ওই তরুণীর অভিযোগ পাওয়ার পর শুক্রবার সকালে বাড়িওয়ালা হায়দার আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে সদর থানায় আনা হয়েছে। তবে পুলিশের কাছে হায়দার আলী নিজেকে নির্দোষ দাবি করেন।

বাড়িওয়ালা জানিয়েছেন, ওই তরুণী বিবাহিত এবং একজনকে স্বামী পরিচয় দিয়েই তার বাসা ভাড়া নিয়ে থাকতেন। আটক বাড়িওয়ালা ও ওই তরুণীকে শুক্রবার দুপুরে জিজ্ঞাসাবাদ চলছিল বলে জানান এএসপি মিজান।

এদিকে পাবনা সদর হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. নার্গিস সুলতানা জানান, বৃহস্পতিবার রাতেই ভিকটিমের আলামত সংগ্রহ করা হয়।

পাবনা সদর হাসপাতালের আরএমও ডা. আকসাদ আল -মাসুর আনন জানান, ইতোমধ্যে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। নির্যাতিতার প্রয়োজনীয় পরীক্ষা শেষে বোর্ড শনিবার (২৭ জুলাই) মেডিকেল রিপোর্ট দেবেন।

পাবনা সদর হাসপাতালের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক শুক্রবার দুপুরে জানান, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড