• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছুটির দিনে সড়কে ঝরল ৩ প্রাণ

  কুড়িগ্রাম প্রতিনিধি

২৬ জুলাই ২০১৯, ১৩:৪৯
অটোরিকসা
সড়ক দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশা (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রাম সদরে ছুটির দিনে বাসের ধাক্কায় অটোরিকশা আরোহী তিনজন মারা গেছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন।

শুক্রবার (২৬ জুলাই) সকাল সাড়ে ১১টায় কাঁঠালবাড়ী কলেজের পাশে মাদ্রাসা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। সিভিল সার্জন ডা. এস.এম আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনায় নিততরা হলেন- কুড়িগ্রাম সদরের করিমের খামার জিগামারীর ঘাট এলাকার শুকুর আলীর ছেলে মোস্তফা (৩৫) ও তার স্ত্রী জ্যোস্না (২৮) এবং মোস্তফার নানী আমেনা ওরফে জোহরা বেওয়া (৭৫)।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, কুড়িগ্রাম থেকে ব্যাটারি চালিত অটোরিকসা যোগে আত্মীয়র বাড়ি লালমনিরহাট জেলার যাচ্ছিল তারা। এ সময় রংপুর থেকে কুড়িগ্রামগামী কুমিল্লা (জ ১১-০০১০) অর্পণ নামে মিনিবাসটি পেছন থেকে অটোকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন মারা যায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজন মারা যায়। এ ঘটনায় আহত তিনজন চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আহতদের মধ্যে- অটোচালক মানিককের (৩৫) অবস্থা আশংকাজনক হওয়ায় দুপুর ১টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত মোস্তফার এক মাত্র কন্যা মিম (১৫) ও অপর আহত যাত্রী জাহেদুল ইসলামকে (৪৫) কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান ও অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম হাসপাতালে এসে আহতদের খোঁজ নেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড