• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

ভেজাল পশু খাদ্য বিক্রির অভিযোগে জরিমানা

  নরসিংদী প্রতিনিধি

২৫ জুলাই ২০১৯, ২০:৪৩
ভ্রাম্যমাণ আদালত
ভ্রাম্যমাণ আদালতের অভিযান (ছবি- দৈনিক অধিকার)

নরসিংদীর শিবপুর বাজারে ভেজাল ও নিম্নমানের পশু খাদ্য বিক্রির অভিযোগে এক ব্যবসায়ীকে দুই হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় মজুতকৃত ভেজাল ৪০ ব্যাগ পশু খাদ্য নষ্ট করা হয়।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে শিবপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রট মো. হুমায়ূন কবীর এ অভিযান পরিচালনা করেন।
 
জানা যায়, আসন্ন কুরবানির ঈদকে সামনে রেখে গরু মোটাতাজাকরণের লক্ষ্যে শিবপুর বাজারের খোকন মিয়া দীর্ঘদিন ধরে পশু খাদ্য বিক্রয় করে আসছে। পশুখাদ্য উৎপাদন ও প্রক্রিয়াজাতকরণে তার কোনো প্রকার বৈধ কাগজ পত্র না থাকায় এবং বিক্রয়ের অপরাধে খোকন মিয়াকে এ অর্থদণ্ড প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো: রেজাউল করিম, শিবপুর মডেল থানার এস আই আফজালসহ বাজার কমিটির সদস্যরা। 
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবির বলেন, ভেজালের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। যেখানে ভেজাল সেখানেই অভিযান। ভেজালের ব্যাপারে কাউকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না।

ওডি/এসএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড