• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

'ছেলেধরা গুজব' ছড়ানোর অভিযোগে সাংবাদিক আটক

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২৫ জুলাই ২০১৯, ২০:৩১
আটক
আটক জাতীয় দৈনিক আমার সংবাদ ও সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার আব্দুল আলীম (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় ফেসবুকে 'ছেলেধরা গুজব' ছড়ানোর অভিযোগে আব্দুল আলীম (৩৫) নামে এক বেসরকারি টেলিভিশনের সাংবাদিককে আটক করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২৫ জুলাই) ভোরে উপজেলার দৌলতপুর ইউনিয়নের মল্লিকপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয় বলে জানান পীরগঞ্জ থানার ওসি বজলুর রশীদ। 

আটককৃত আব্দুল আলীম দৌলতপুর ইউনিয়নের মল্লিকপাড়া এলাকার আব্দুল মোতালেবের ছেলে। তার দাবি তিনি জাতীয় দৈনিক আমার সংবাদ ও সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার। 

ওসি বজলুর রশীদ বলেন, জনমনে আতঙ্ক সৃষ্টি করার জন্য সাংবাদিক আব্দুল আলীম তার নিজের ফেসবুক অ্যাকাউন্টে 'ছেলেধরা' বিষয়ে একটি লেখা পোস্ট করেন। এতে করে এলাকার মানুষদের মধ্যে ভীতি তৈরি হয়। ফেসবুকে 'ছেলেধরা গুজব' ছড়ানোর অভিযোগে বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে বাড়ি থেকে ওই সাংবাদিককে আটক করা হয়। 

ওসি বজলুর রশীদ বলেন, 'ছেলেধরা গুজব' ছড়ানোর অভিযোগে সাংবাদিক আব্দুল আলীমের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাকে কারাগারে পাঠানো হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড