• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে উপনির্বাচন : পাড়িয়া ইউনিয়নের নতুন চেয়ারম্যান জিল্লুর রহমান

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২৫ জুলাই ২০১৯, ২০:২০
উপনির্বাচন
ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জয়ী মো. জিল্লুর রহমান (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পাড়িয়া ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. জিল্লুর রহমান। জিল্লুর রহমান লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি এর আগেও ওই ইউনিয়নে দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার আব্দুল মান্নান বৃহস্পতিবার (২৫ জুলাই) রাত সাড়ে ৭টার সময় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সাংবাদিকদের জানান, ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. জিল্লুর রহমান ৭ হাজার ১৪৭ ভোটে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী ফজলে রাব্বী রুবেল নৌকা প্রতীক নিয়ে ৩ হাজার ৮৫১ ভোট এবং অপর স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন মোটরসাইকেল প্রতীকে ৩৭৬ ভোট পেয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীন ভাবে ১৫ হাজার ৮২২ জন ভোটারের মধ্যে ১১ হাজার ৩৭৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। নয়টি কেন্দ্রে ৭২ দশমিক ৩২ শতাংশ ভোট সংগ্রহ করেছেন প্রিজাইডিং অফিসারগণ।

নির্বাচিত প্রার্থী পাড়িয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জিল্লুর রহমান জানান, ইউনিয়নের মানুষের কাছে আমি চির ঋণী। আমাকে এত ভোটে জয়ী করবে ভাবতেও পারিনি। সবার ভালোবাসায় ইউনিয়নের গরিব ও মেহনতি মানুষের সেবা করে যেতে চাই।

বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল নবনির্বাচিত চেয়ারম্যানকে অভিনন্দন জানিয়েছেন।

প্রসঙ্গত, উপজেলা নির্বাচনে আ. লীগের মনোনয়ন পেয়ে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করেন পাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আহসান হাবীব বুলবুল। তিনি পদটি ছেড়ে দিলে শূন্য হয়ে যায়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড