• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করল বখাটে 

  ময়মনসিংহ প্রতিনিধি

২৫ জুলাই ২০১৯, ১৯:৪৭
সহপাঠীদের বিক্ষোভ
স্কুলছাত্রীকে ছুরিকাঘাতের প্রতিবাদে সহপাঠীদের বিক্ষোভ ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় উত্ত্যক্তের প্রতিবাদ করায় পাপিয়া সুলতানা (১৪) নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করে রক্তাক্ত করেছে স্থানীয় মাদকাসক্ত বখাটে জহিরুল ইসলাম (৩৫) ও তার এক সহযোগী। বৃহস্পতিবার (২৫ জুলাই) ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার অচিন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা আহত স্কুলছাত্রীকে উদ্ধার করে প্রথমে গৌরীপুর পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার প্রতিবাদে এবং জড়িতদের গ্রেফতারের দাবিতে ওই স্কুলছাত্রীর সহপাঠীরা ক্লাস বর্জন করে সড়ক অবরোধ করে। তাদের আন্দোলনে অংশ নেয় শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসী।

আহত পাপিয়া সুলতানা অচিন্তপুর ডক্টর এম. আর করিম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী এবং অচিন্তপুর ইউনিয়নের চড়াকোনা গ্রামের কৃষক আবুল হাসিমের মেয়ে।

অন্যদিকে বখাটে যুবক জহিরুল ইসলাম একই গ্রামের মৃত সামছুল ইসলামের ছেলে। এ ঘটনার পর থেকে জহিরুল ইসলাম পলাতক রয়েছে।

আহত স্কুলছাত্রী পাপিয়া ও তার পরিবার সূত্রে জানা যায়, স্কুলে আসা যাওয়ার পথে বখাটে যুবক জহিরুল বিভিন্ন সময় পাপিয়াসহ তার সহপাঠীদের উত্ত্যক্ত করার পাশাপাশি কু-প্রস্তাব দিত। বখাটের এসবের প্রতিবাদ করায় জহিরুল ও তার লোকজন তাদের নানা হুমকিও দিয়ে আসছিল। বৃহস্পতিবার ভোরে বাড়ি থেকে বের হয়ে কোচিং করার উদ্দেশ্যে অচিন্তপুর বাজারে যাচ্ছিল পাপিয়া। এ সময় তার পেছন পেছন আসছিল জহিরুল। এক পর্যায়ে তার পেটের ডান দিকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায় জহিরুল। ঘটনার সময় জহিরুলের সঙ্গে অজ্ঞাত এক যুবক ছিল বলেও জানায় পাপিয়া।

ড. এম.আর করিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম জানান, মাদকাসক্ত বখাটে যুবক জহিরুল স্কুলছাত্রীদের রাস্তায় প্রতিনিয়ত উত্ত্যক্ত করত। স্কুলের ছাত্রীদের উত্ত্যক্তের ঘটনায় তার পরিবারের লোকজনের কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার পায়নি ভুক্তভোগীরা।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া বলেন, বখাটে যুবককে দ্রুত গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানায় পুলিশের এই কর্মকর্তা।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড