• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গুজব ও গণপিটুনি ঠেকাতে মাঠে পুলিশ

  নোয়াখালী প্রতিনিধি

২৫ জুলাই ২০১৯, ১৭:৫৮
মতবিনিময় সভা
মতবিনিময় সভায় পুলিশ সুপার (ছবি- দৈনিক অধিকার)

গুজব, ছেলেধরা আতঙ্ক ও গণপিটুনি ঠেকাতে সারা দেশের মতো নোয়াখালীতে মাঠে নেমেছে পুলিশ। জেলার বিভিন্ন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, হাটবাজার ও পাড়া মহল্লায় চলছে সভা, সমাবেশ ও মাইকিং।

এছাড়াও পুলিশ প্রশাসনের উদ্যোগে জেলার প্রতিটি থানায় পৃথকভাবে মাইকিং, টহল জোরদার, বিদ্যালয়ের সামনে পাহারা, সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও অভিভাবকদের নিয়ে সচেতনতা সভা করা হচ্ছে। এসব সভায় সন্দেহজনক কোনো ব্যক্তিকে অথবা গুজবের ভিত্তিতে কোনো নিরীহ মানুষকে হত্যা করার বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) নোয়াখালী পুলিশ সুপারের কার্যালয়ে গুজব, ছেলেধরা আতঙ্ক ও গণপিটুনি প্রতিরোধে সংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় এসব তথ্য জানানো হয়।

এর আগে গত বুধবার জেলার চাটখিল উপজেলায় এক অনুষ্ঠানে পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, দেশের শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্ট করতে একটি কুচক্রী মহল গুজব রটাচ্ছে। যারা গুজব রটিয়ে অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করবে তাদের বিরুদ্ধে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে মুঠোফোনে নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন দৈনিক অধিকারকে জানান, জেলার ৯টি উপজেলার পুলিশ- মাথা নিয়ে গুজব, ছেলেধরা আতঙ্ক ও গণপিটুনি প্রতিরোধে খুবই আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ যে কোনো মাধ্যমে গুজব সৃষ্টিকারীর বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড