• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউপি সদ‌স্যের দু-পা ভেঙে দিলেন আ. লীগ নেতা

  তাড়াশ (সিরাজগঞ্জ) প্র‌তি‌নি‌ধি

২৫ জুলাই ২০১৯, ১৫:২৭
মনিরুজ্জামান মনি
গুরতর আহত ইউপি সদস্য মনিরুজ্জামান মনি ( ছবি : দৈনিক অধিকার )

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় জ‌মি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রকাশ্যে পিটিয়ে মনিরুজ্জামান মনি নামে এক ইউপি সদস্যের দু-পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে ওই ইউনিয়ন আ. লীগের সভাপতি আব্দুল গণি মাস্টারের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে উপজেলার নাদোসৈয়দপুর বাজারে এই ঘটনা ঘটে।

জানা যায়, ৭ বিঘা খাস জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল তাদের মধ্যে। এই ঘটনায় সগুনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল গণি মাস্টার জেলা আদালতে ইউপি সদস্যর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার সকালে ওই মামলায় হাজিরা দেওয়ার জন্য ইউপি সদস্য মনিরুজ্জামান মনি সিরাজগঞ্জ আদালতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পথে নাদ্যেসৈয়দপুর বাজারে পৌঁছালে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল গণি মাস্টারের নেতৃত্বে তার লোকজন ইউপি সদস্য মনির ওপর ধারালো হাসুয়া, লোহার রড, হাতুড়ি ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এ সময় তারা মনির দু-পা ভেঙে দেয়। পরে তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে রাস্তায় ফেলে রেখে চলে যায়।

এ ব্যাপা‌রে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থলে পু‌লিশ পৌঁছে গুরুতর আহত অবস্থায় ইউপি সদস্য মনিকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড