• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরিবহনেই মৃত্যু হলো ডেঙ্গু আক্রান্ত যাত্রীর

  নড়াইল প্রতিনিধি

২৫ জুলাই ২০১৯, ১৪:১৭
যাত্রী
পরিবহনে ডেঙ্গু আক্রান্ত নিহত যাত্রী (ছবি : দৈনিক অধিকার)

রাজধানী ঢাকা থেকে হানিফ পরিবহনে নড়াইলে ফেরার পথে ডেঙ্গুতে আক্রান্ত এক যাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) ভোর রাতে নড়াইলের কালনা ঘাটে পৌঁছানোর পর ওই যাত্রীকে মৃত অবস্থায় পাওয়া যায়।  

সূত্র জানায়, মৃত ওই ব্যক্তি ইকরাম হোসেন (৪০) নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের জব্বার শেখের ছেলে। তিনি ঢাকায় একটি কোম্পািনিতে সিকিউরিটি গার্ডের চাকরি করতেন।

মৃত ইকরাম হোসেনের চাচাতো ভাই কবির হোসেন জানান, ঢাকায় একটি কোম্পানিতে সিকিউরিটি গার্ডের চাকরি করত ইকরাম। গ্রামের বাড়িতে তার স্ত্রী, একটি ছেলে ও একটি মেয়েও রয়েছে। ইকরাম ঢাকায় একা থাকতেন। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে দেখাশোনার কেউ না থাকায় তিনি অসুস্থ অবস্থায় বুধবার বাড়ির উদ্দেশে রাতে ঢাকার আব্দুল্লাহপুর থেকে হানিফ পরিবহনে ওঠেন। 

হানিফ পরিবহনের নড়াইল শহরের রূপগঞ্জ কাউন্টারের ম্যানেজার আকবর মন্ডল বলেন, ডেঙ্গুরোগে আক্রান্ত ওই যাত্রী দৌলতদিয়া ঘাটে পৌঁছানোর পরও কথা বলেছেন। কিন্তু কালনা ফেরিঘাটে পৌঁছানোর পর তার কোনো সাড়া পাওয়া যায়নি। এ সময় অন্যান্য যাত্রীরা তার গায়ে হাত দিয়ে দেখেন তিনি মারা গেছেন। 

নড়াইল সদর থানার ওসি (তদন্ত) হরিদাস রায় বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরিবারের সদস্যদের আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়াই মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড