• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘ভ্রান্ত মানুষেরা দেশে ধ্বংসাত্মক কার্যক্রম চালাচ্ছে’

  মাগুরা প্রতিনিধি

২৪ জুলাই ২০১৯, ২১:৩৩
মতবিনিময় সভা
মতবিনিময় সভায় পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন (ছবি : দৈনিক অধিকার)

পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন বলেছেন, কাউকে হত্যা করতে বলেনি, বলেনি আঘাত করতে। অথচ ভ্রান্ত কিছু মানুষ দেশে ধ্বংসাত্মক কার্যক্রম চালাচ্ছে।

বুধবার (২৪ জুলাই) বিকালে মাগুরা শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে জেলা পুলিশ আয়োজিত মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মতবিনিময় সভায় বক্তব্য দিতে গিয়ে এসব কথা বলেন ডিআইজি মহিদ উদ্দিন।

ডিআইজি মহিদ উদ্দিন বলেন, একটি আনসিভিলাইজড গোষ্ঠী দেশকে অস্থিতিশীল হিসেবে প্রমাণে দীর্ঘদিন ধরে সচেষ্ট রয়েছে। যাদের শিকার হচ্ছে নারী, শিশু, ভবঘুরে মানুষসহ সাধারণ জনগণ। উদ্দেশ্য সাধনে তারা সর্বশেষ বিভিন্ন গুজব ছড়িয়ে সামাজিক পরিবেশকে অশান্ত করে তুলছে। জান মালের নিরাপত্তায় ব্যাঘাত ঘটাচ্ছে এ গোষ্ঠী।

ডিআইজি এ গোষ্ঠীর তৎপরতার বিষয়ে সকলকে সজাগ থাকার অনুরোধ জানিয়ে প্রত্যেকটি মানুষকে অন্তত ১০ জন মানুষের কাছে ম্যাসেজ পৌঁছে সচেতন করার আহ্বান জানান।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর বলেন, বাংলাদেশ যখন একটি সুন্দর সময়ের মধ্যে দিয়ে দিন অতিবাহিত করছে ঠিক তখনই একাত্তরের পরাজিত শক্তির সঙ্গে হাত মিলিয়ে একটি গোষ্ঠী দেশকে ব্যর্থ হিসেবে প্রমাণের চেষ্টা চালাচ্ছে।

মাগুরা পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আলী আকবর, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজেল হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল আলম, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল প্রমুখ।

মতবিনিময় সভায় জেলার সকল উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জনপ্রতিনিধি, কমিউনিটি পুলিশিং-এর সদস্য এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড