• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে ‘গুজব ছড়ানো প্রতিরোধে’ পুলিশের বিশেষ প্রেস ব্রিফিং

  রাজবাড়ী প্রতিনিধি

২৪ জুলাই ২০১৯, ২১:০৬
গুজব
গুজব ছড়ানো প্রতিরোধে বিশেষ প্রেস ব্রিফিং (ছবি : দৈনিক অধিকার)

রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কনফারেন্স রুমে জেলা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে পুলিশ সুপার মো. মিজানুর রহমান ‘গুজব ছড়ানো প্রতিরোধে বিশেষ প্রেস ব্রিফিং’ প্রদান করেন।

বুধবার (২৪ জুলাই) বিকালে তিনি বলেন, ছেলে ধরা বিষয়টি সম্পূর্ণরূপে একটি গুজব। এ ধরনের গুজবে কেউ কান দিবেন না। পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এমন অপপ্রচার নিতান্তই গুজব।

ছেলে ধরার গুজব সৃষ্টিকারীদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে। আপনাদের লিখনি শক্তি আছে তাই আপনারা লেখার মাধ্যমে জনগণকে সচেতন করবেন। ফেসবুকে গুজবে যে লাইক বা শেয়ার দিবে তাকে আমরা আইনের আওতায় আনবো। গুজব ও গণপিটুনির মতো রাষ্ট্র বিরোধী কাজকে প্রতিহত করুন। প্রয়োজনে স্থানীয় থানা পুলিশের নিকট সোপর্দ করুন। ‘৯৯৯’ কল করুন যে কোনো প্রয়োজনে।

রাজবাড়ী জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় জেলার পাঁচ উপজেলার ১৭টি স্কুলে আজ ছাত্র-ছাত্রীদের মধ্যে গুজব ছড়ানোর প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দিন রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফজলুল হক, ডিআইও-১ আবুল কালাম আজাদ, সদর থানা অফিসার্স ইনচার্জ স্বপন মজুমদার, জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর মো. জিয়ারুল ইসলাম।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড