• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেড়মাস বয়সী শিশুর সঙ্গে এমন আচরণ!

  গফরগাঁও প্রতিনিধি, ময়মনসিংহ

২৪ জুলাই ২০১৯, ২০:২৭
শিশু
ছুরিকাঘাতের শিকার দেড় মাস বয়সী কন্যা শিশু তায়েবা আক্তার (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গফরগাঁওয়ে তায়েবা আক্তার নামে দেড় মাস বয়সী এক কন্যা শিশুর বুকে ধারালো অস্ত্রের আঘাত করেছে অজ্ঞাত ব্যক্তি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ওই শিশুটির ক্ষতস্থানে সাতটি সেলাই দেওয়া হয়েছে।

বুধবার (২৪ জুলাই) বেলা সাড়ে ১১টায় উপজেলার রাওনা ইউনিয়নের দীঘা গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করে থানায় নিয়ে আসেন। একই বাড়িতে গত শনিবার সন্ধ্যায় নিলুফা ইয়াসমিন নামে এক গৃহবধূর ওপর হামলার ঘটনা ঘটেছিল। স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার রাওনা ইউনিয়নের দীঘা গ্রামের মেজবাহ উদ্দিন ধুনুর স্ত্রী সুমি আক্তার তার দেড় মাস বয়সী কন্যা শিশু তায়েবা আক্তারকে ঘরে শুইয়ে রেখে বাচ্চার নেকড়া-কাথা ধুতে বাড়ির পুকুরে যান। কিছুক্ষণ পর শিশুটির কান্না শুনে বাড়ির লোকজন এসে দেখেন রক্তাক্ত অবস্থায় শিশুটি কাতরাচ্ছে। কেউ শিশুটির বুকে ধারালো ব্লেড দিয়ে আঘাত করেছে। পরে গৃহবধূ সুমি আক্তারসহ পরিবারের লোকজন দ্রুত শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কর্তব্যরত ডাক্তার শিশুটিকে ভর্তি করে বুকের ক্ষত স্থানে সাতটি সেলাই করেছেন।

গৃহবধূ সুমি আক্তার বলেন, আমি বাচ্চার কাঁথা-কাপড় ধোয়ার জন্য পুকুরে গিয়েছিলাম। বাড়ির লোকজনের চিৎকার শুনে এসে দেখি আমার বাচ্চা রক্তাক্ত অবস্থায় কান্নাকাটি করছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাইন উদ্দিন খান বলেন, ক্ষতটি বেশি গভীর না হওয়ায় শিশুটি প্রাণে বেঁচে গেছে। ক্ষত স্থানে সেলাই দেওয়া হয়েছে। আপাতত শিশুটি আশঙ্কামুক্ত মনে হচ্ছে। তবু আমরা সার্বক্ষণিকভাবে পর্যবেক্ষণে রেখেছি।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল ও হাসপাতালে গিয়েছি। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে পারিবারিক দ্বন্দ্ব-কলহের জের ধরে ঘটনাটি ঘটেছে। গত শনিবারও এই বাড়িতে একজন গৃহবধূর ওপর হামলার ঘটনা ঘটেছিল। আগের ঘটনার সঙ্গে এ ঘটনার যোগসূত্র থাকতে পারে। দুটি ঘটনাই আমরা তদন্ত করছি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছে। মামলার ভিত্তিতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড