• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশু সজীবের মাথা কাটার রহস্য জানালেন ডিআইজি 

  নেত্রকোণা প্রতিনিধি

২৪ জুলাই ২০১৯, ২০:৩১
মতবিনিময় সভা
মতবিনিময় সভায় ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূঁইয়া (ছবি- দৈনিক অধিকার)

ময়না তদন্তের রিপোর্ট এবং ঘটনাটির সার্বিক দিক পর্যালোচনা করে জানা গেছে- বলাৎকারের পর শিশু সজীবের মাথা কাটা হয়। এমনটিই জানিয়েছেন, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূঁইয়া।

বুধবার (২৪ জুলাই) দুপুরে নেত্রকোণা পুলিশ সুপারের কার্যালয়ে জেলা পুলিশ আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ তথ্য জানান।

ডিআইজি বলেন, একটি মহল বেশ কিছুদিন ধরে ছেলে ধরা এবং পদ্মা সেতুতে মাথা লাগবে এ ধরনের গুজব ছড়িয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করছে। এ ধরনের গুজব রটানোর ফলে দেশের বিভিন্ন স্থানে গণপিটুনিতে বেশ কয়েকজন নিহত এবং প্রায় অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

তিনি বলেন, যারা দেশের উন্নয়ন চায় না। দেশে শান্তি শৃঙ্খলা ও স্থিতিশীল পরিস্থিতি বিরাজ করুক তা চায় না। পদ্মা সেতু হউক তা চায় না। তারাই এ ধরনের গুজব ছড়াচ্ছে। গুজব ছড়িয়ে জনমনে আতঙ্ক ও উদ্বেগ সৃষ্টি করছে। গুজব সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ সুপার জয়দেব চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- নেত্রকোণা পৌরসভার মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. ওবায়দুল্লাহ্, জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা নির্মল কুমার দাস, জেলা ইমাম সমিতির সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুল বাতেন প্রমুখ।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড