• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় অজ্ঞাতনামা শিশুর মরদেহ উদ্ধার

  পাবনা প্রতিনিধি

২৪ জুলাই ২০১৯, ১৯:৪৬
লাশ উদ্ধার
শিশুর অর্ধগলিত লাশ ( ছবি : দৈনিক অধিকার)

পাবনা সদর উপজেলার দোগাছী থেকে অজ্ঞাতনামা এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৪ জুলাই) বিকালে পাবনা থানা পুলিশ দোগাছী ইউনিয়নের সদিরাজপুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানান, সদিরাজপুরে পদ্মা নদীর একটি সংযোগ খালে ছয়-সাত বছরের এক শিশুর অর্ধগলিত মরদেহ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। বিকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে নিয়ে আসে।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এলাকাবাসীর খবরের ভিত্তিতে বুধবার বিকাল ৫টার দিকে পাবনা থানার পুলিশ অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে নিয়ে আসে। শিশুটির পরিচয় পাওয়া যায়নি। আশে পাশের কয়েক গ্রামের কেউই বলতে শিশুটির পরিচয় বলতে পারেনি।

পুলিশ কর্মকর্তা ইবনে মিজান আরও জানান, ধারণা করা হচ্ছে, দূরের কোথাও থেকে শিশুটির মরদেহ ভেসে আসতে পারে। তবে তাকে হত্যা করে ভাসিয়ে দেওয়া হয়েছে কি না বা বন্যার পানিতে ডুবে মারা গেছে কি না-তা বলা যাচ্ছে না। মরদেহের ময়না তদন্ত করা হবে এবং এরপরই রহস্য উদঘাটন করা যেতে পারে। এ ব্যাপারে পাবনা থানায় একটি ইউডি মামলা হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড