• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সচেতনতার বার্তা

গুজব ঠেকাতে বিদ্যালয়ে পুলিশ

  শ্রীনগর প্রতিনিধি, মুন্সীগঞ্জ

২৪ জুলাই ২০১৯, ১৭:৩৮
শিক্ষাপ্রতিষ্ঠান
শিক্ষাপ্রতিষ্ঠানে সচেতনতামূলক বিভিন্ন পরামর্শ দিচ্ছে পুলিশ (ছবি- দৈনিক অধিকার)

গুজব ঠেকাতে সচেতনতার বার্তা নিয়ে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে যাচ্ছে পুলিশ। করছে সচেতনতামূলক আলোচনার আয়োজন। এরই ধারাবাহিকতায় শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে সচেতনতামূলক বিভিন্ন পরামর্শ দিয়েছেন মুন্সীগঞ্জের শ্রীনগর সার্কেলের এএসপি মো. আসাদুজ্জামান। ছেলে ধরা গুজবে কান না দেয়ার জন্য শিক্ষার্থী ও অভিভাবকদের পরামর্শ দিয়েছেন তিনি।

বুধবার (২৪ জুলাই) সকাল থেকে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে এ পরামর্শ দেন তিনি।

শিক্ষাপ্রতিষ্ঠান গুলোর মধ্যে রয়েছে- কুকুটিয়া কমলা কান্ত উচ্চ বিদ্যালয়, হোগলাগাঁও আবুল হাসেম উচ্চ বিদ্যালয়, হোগলাগাঁও দাখিল মাদ্রাসা, বঘড়া সরূপচন্দ্র পাইলট উচ্চ বিদ্যালয়, রাঢ়ীখাল স্যার জেসি বোস ইনস্টিটিউশন স্কুল অ্যান্ড কলেজ, সিজুয়ে কিন্ডার গার্টেন, শ্রীনগর পাইলট স্কুল অ্যান্ড কলেজ, শ্রীনগর সরকারি সুফিয়া এ হাই খান বালিকা উচ্চ বিদ্যালয়।

এ সময়, গুজবে কান না দেওয়াসহ ইভটিজিং, মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধ সম্পর্কে শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয়দের সঙ্গে আলোচনা করে পুলিশ। এলাকায় অপরিচিত কোনো ব্যক্তিকে সন্দেহ হলে তাকে গণপিটুনি না দিয়ে পুলিশকে জানানোর জন্য আহ্বান করা হয়।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড