• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

  কুড়িগ্রাম প্রতিনিধি

২৪ জুলাই ২০১৯, ১৬:৪৪
আদালত
(ছবি : প্রতীকী)

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়নের চেয়ারম্যান হারুন-অর-রশীদ হারুনের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগে দুদকের দায়ের করা মামলায় তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। 

বুধবার (২৪ জুলাই) দুপুরে কুড়িগ্রাম জেলা জজ আদালতে জামিন নিতে আসলে বিজ্ঞ বিচারক মুন্সী রাফিউল আলম জামিন মঞ্জুর না করে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

দুদকের আইনজীবী ও কুড়িগ্রামের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এস এম আব্রাহাম লিংকন জানান, গত ঈদুল ফিতর উপলক্ষে ৩ জুন ফুলবাড়ী সদর ইউনিয়ন পরিষদ চত্বরে ছয় হাজার ৬শ ৩৪ জন গরিব-দুস্থদের মধ্যে ১০ কেজি করে চাল বরাদ্দ দেওয়া হয়। তাদের মধ্যে ৬শ ৪৬ জন উপকারভোগী চাল পায়নি জানিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে অভিযোগ করেন। পরে ওই দিনই ফুলবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত বাদী হয়ে ইউপি চেয়ারম্যান হারুন-অর-রশীদ হারুনকে আসামি করে মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান হারুন-অর-রশীদ উচ্চ আদালতে গেলে তাকে নিম্ন আদালত থেকে জামিন নেওয়ার পরামর্শ দেওয়া হয়। বুধবার দুপুরে কুড়িগ্রাম জেলা জজ আদালতে বিজ্ঞ জজ মুন্সি রাফিউল আলমের আদালতে জামিনের আবেদন করা হয়। পরে আদালতের বিজ্ঞ বিচারক তার জামিন মঞ্জুর না করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড