• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগানে মাদ্রাসা ছাত্রের মাথাকাটা লাশ উদ্ধার

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২৪ জুলাই ২০১৯, ১০:০৩
লাশ
মাথাকাটা ছাত্রের লাশ (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গায় থেকে আবির হোসাইন (১২) নামের এক মাদ্রাসা ছাত্রের মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৪ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আবির হোসাইন ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার খালকুলা গ্রামের আলী হোসেনের ছেলে এবং চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার দ্বিতীয় শ্রেণির ছাত্র। এ সময় খবর পেয়ে চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ (সদর সার্কেল), আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান মুন্সি ঘটনাস্থলে যান।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত রাতে এশার নামাজের পর খাওয়ার সময় আবিরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রাতে অনেক খোঁজাখুজির পর সকালে মাদ্রাসার পেছনে আনুমানিক ৩০০ গজ দূরে ইটভাটার পাশে আম বাগানের ভেতর একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা মাদ্রাসা কর্তৃপক্ষকে খবর দিলে তারা লাশটি শনাক্ত করে। নিহত আবির কয়রাডাঙ্গা মাদ্রাসায় এ বছরের জুনের ১৫ তারিখে ভর্তি হয়।

এদিকে সময় পুলিশ সদস্যরা নিহত ছাত্রের লাশ উদ্ধার করতে গেলে উত্তেজিত হয়ে ওঠে গ্রামবাসী। তারা মাদ্রাসা ছাত্র আবিরের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করতে থাকেন। পরে পুলিশের পক্ষ থেকে মাইকিং করে গ্রামবাসীকে শান্ত থাকার অনুরোধ জানানো হয়। আশ্বাস দেওয়া হয় ঘাতকের চিহ্নিত করে শাস্তির ব্যবস্থা নিশ্চিত করার।

চুয়াডাঙ্গার কয়রাডাঙ্গা গ্রামে মাদ্রাসা ছাত্রের মাথাবিহীন লাশ উদ্ধারের পর গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। মাদ্রাসা থেকে ছাত্রদের তাদের অভিভাবকরা নিজ নিজ বাড়িতে নিয়ে যান।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান মুন্সি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড