• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুক্তিযোদ্ধা বাবাকে সন্তানের মারধর

  পাবনা প্রতিনিধি

২৪ জুলাই ২০১৯, ০৯:১৯
থানা
সুজানগর থানা (ছবি : দৈনিক অধিকার)

পাবনার সুজানগরে সন্তানের হাতে মারধরের শিকার হয়েছেন আব্দুল গণি মন্ডল (৭০) নামের একজন বীর মুক্তিযোদ্ধা। মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে উপজেলার সাতবাড়ীয়া ইউনিয়নের জোনারামচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।

সন্তানের হাতে মারধরের শিকার হয়ে তিনি সুজানগর হাসপাতালে চিকিৎসা নেন। এ ঘটনায় তার দেওয়া অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ছেলে মিজানুর রহমানকে (৪২) সন্ধ্যায় গাঁজাসহ আটক করে এবং ভ্রাম্যমাণ আদালত তাকে কারাদণ্ড প্রদান করেন।

মুক্তিযোদ্ধা আব্দুল গণি মন্ডল কান্নাজড়িত কণ্ঠে মঙ্গলবার বিকালে তার বাড়িতে সাংবাদিকদের জানান, তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া করে তাকে মারধর করা হয়েছে। প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার প্রার্থনা করেন তিনি।

এ ঘটনার পরপরই সুজানগর থানা পুলিশ সন্ধ্যায় উপজেলার সাতবাড়ীয়া ইউনিয়নের জোনারামচন্দ্রপুর গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল গণির বাড়িতে গিয়ে অভিযান চালিয়ে তার ছেলে মিজানুর রহমানকে গাঁজাসহ আটক করে। আটক মিজানকে পুলিশ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে যান।

সুজানগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজিৎ দেবনাথ ভ্রাম্যমাণ আদালত গঠন করেন। ভ্রাম্যমাণ আদালত মিজানুর রহমানকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

মঙ্গলবার রাতেই মিজানুরকে পাবনা জেল হাজতে পাঠানো হয় বলে জানান সুজানগর থানা ইন্সপেক্টর (তদন্ত) হাদিউল ইসলাম।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড